বন্ধ করুন

ডাবলূ.বী.এস.ই.ডী.সি.এল.

বিভাগের নাম: হাওড়া আঞ্চলিক অফিস, ওবিসিডিকেল।

ঠিকানা: ১ ম তলা, ১ নেতাজি সুভাষ রোড, মল্লিক ফটকের কাছে, জেলা। – হাওড়া, পিন -৭১১১০১।

যোগাযোগ: ০৩৩-২৬৩৭০৪৫৭।

বিভাগ সম্পর্কে: ওবিসিডিকেল হল একটি সরকারী মালিকানাধীন বিদ্যুৎ বিতরণ লাইসেন্সধারী যা পশ্চিমবঙ্গ জুড়ে ২.০৩ কোটি গ্রাহকদের সরবরাহ করে।

বিভাগের কাঠামো: ওবিসিডিকেল এর নেতৃত্বে কোম্পানির চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক, নয়জন পরিচালক সহ। এর নেটওয়ার্ক পাঁচটি অঞ্চল, ২০ টি আঞ্চলিক অফিস,  বিতরণ বিভাগ এবং ৫৩৪ টি কাস্টমার কেয়ার সেন্টার দ্বারা সমর্থিত।

সেই বিভাগের অধীনে প্রকল্প: ওবিসিডিকেল এর অধীনে উল্লেখযোগ্য প্রকল্প বা প্রকল্প হল এইচবিডিএস, আন্ডারগ্রাউন্ড ক্যাবলিং,  প্রচলিত জলবিদ্যুৎ প্রকল্পের পাশাপাশি পাম্প স্টোরেজ, সৌর প্রকল্প, আলোস্রী ইত্যাদি।

স্কিম সম্পর্কে: সমস্ত স্কিম ওবিসিডিকেল- এর সকল ভোক্তা এবং ইচ্ছুক ভোক্তাদের নিরবচ্ছিন্ন এবং মানসম্মত বিদ্যুৎ প্রদানের লক্ষ্যে কাজ করছে।

স্কিমগুলি প্রয়োগ করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা: প্রকল্পগুলির জন্য যেমন কোনও নির্দিষ্ট যোগ্যতার প্রয়োজন নেই।

স্কিমের জন্য আবেদনের পদ্ধতি: স্কিমগুলি প্রয়োগ করার জন্য কোনও নির্দিষ্ট পদ্ধতি নেই।

অভিযোগ নিষ্পত্তি: ডব্লিউবিইআরসির ন্যায়বিচারের অধীনে বিভাগের আঞ্চলিক পর্যায়ে একজন আঞ্চলিক অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা রয়েছেন।

পরিসংখ্যান / অর্জন: ওবিসিডিকেল তার পুরুলিয়া পাম্প স্টোরেজ প্রকল্পের জন্য আইসিসি ইন্ডিয়া এনার্জি সামিট অ্যাওয়ার্ড -২০১ পুরস্কৃত পেয়েছে; বিভাগটি আইসিসি ইন্ডিয়া এনার্জি সামিট -২০১ তে “এনার্জি স্টোরেজ থ্রু হাইড্রো” পুরস্কারে “অন্যতম সেরা উদ্ভাবন” দিয়ে পুরস্কৃত হয়েছিল; ডাব্লুবিএসইডিসিএল সিবিআইপি ডে প্রোগ্রাম -২০১ “তে” সেরা পারফরমিং পাওয়ার ডিস্ট্রিবিউশন ইউটিলিটি অ্যাওয়ার্ড “পেয়েছে, যার নাম কয়েকজন।

দরকারী লিঙ্ক: www.wbsedcl.co.in, www.wberc.gov.in